কাশ্মীর ২৮ জুলাই পর্যন্ত কঠোর লকডাউন ঘোষণা

0
87
KASHMEER
KASHMEER

কাশ্মীর ( kashmeer) শিথিলকরণের বিষয়ের সিদ্ধান্ত কর্মকর্তারা বলছেন, পরিস্থিতি কীভাবে আচরণ করে তার উপর নির্ভর করবে।

জাম্মু ও কাশ্মীর সরকার কোভিড -১৯ সম্পর্কিত মামলার ঘটনা ও মৃত্যুর ঘটনার পরিপ্রেক্ষিতে আজ থেকে ২৮ শে জুলাই পর্যন্ত কাশ্মীর জুড়ে পুনরায় কঠোর লকডাউন চাপানোর সিদ্ধান্ত নিয়েছে, সরকারের শীর্ষ কর্মকর্তারা সংবাদ সংস্থাকে প্রকাশ করেছেন — কাশ্মীর নিউজ পর্যবেক্ষক (কেএনও)

তারা বলেছিল যে আজ থেকে ২৯ শে জুলাই পর্যন্ত কোভিড -১৯ মহামারীটির আরও বিস্তার রোধে কঠোর লকডাউন থাকবে। “পরিস্থিতিটি কেমন আচরণ করবে তার উপর নির্ভর করে অব্যাহত রাখার বা শিথিলকরণের ঘোষণা সম্পর্কে আরও সিদ্ধান্ত নেওয়া হবে,” একজন কর্মকর্তা কেএনওকে জানিয়েছেন


মজার বিষয় হচ্ছে আনলক -২-এর পর থেকে কোভিড পজিটিভ কেসগুলি প্রচুর পরিমাণে বৃদ্ধি পেয়েছে যেহেতু ১৫০০০ এরও বেশি ক্ষেত্রে ইতিবাচক পরীক্ষা করা হয়েছে এবং মহামারীজনিত কারণে ২৬০ জন মারা গেছে। অনেক চিকিৎসক এবং সুশীল সমাজের সদস্যরা ভাইরাসটির ব্যাপক বিস্তার রোধে লকডাউনটি পুনরায় চাপিয়ে দেওয়ার জন্য সরকারকে অনুরোধ করেছিলেন।

শীর্ষস্থানীয় মেডিকো ইতিমধ্যে জানিয়েছে যে মারাত্মক ভাইরাসটি ইতিমধ্যে সম্প্রদায়ের মধ্যে ছিল এবং এটি মুখোশ পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখা অন্তর্ভুক্ত সতর্কতা অবলম্বন করার সময় ছিল (কেএনও)

আপনার কোন প্রশ্ন থাকলে বা এই বিষয়ে কোন কিছু জানানোর থাকলে নীচের মন্তব্য বিভাগে লিখতে ভুলবেন না । আপনার ভ্রমণ পিয়াশি বন্ধুদের সাথে নিবন্ধটি শেয়ার করে নিন যাতে তারাও জানতে পারে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here