গুণীজন সংবর্ধনা ও অভিষেক অনুষ্ঠানের প্রস্তুতি দেখতে যশোরে সাগর

0
131

গতকাল সকালে যশোর পৌঁছে ভৈরব নদীর তীরে নির্মাণাধীন শেড ও ক্যাম্পিং পয়েন্ট দেখতে যান বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স এসোসিয়েশন এর চেয়ারম্যান শহিদুল ইসলাম সাগর। সেখানে মেলার জায়গা, ফায়ারক্যাম্প পয়েন্ট শেড, কালচারাল প্রোগ্রাম এর স্থান সহ স্থানীয় রাজবাড়ির ধ্বংসাবশেষ, বাওড়, গড় পরিদর্শন শেষে রাত ৮ টায়, যশোর শহরের অরিয়ন সুপার শপ রেস্টুরেন্টে বিটিইএ উইমেন্স স্ট্যান্ডিং কমিটির সামনে ব্রিফ করেন। যশোর জেলা উইমেন্স স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নাছরিন হোসেন এর সভাপতিত্বে ও ফারাজানা এনির সঞ্চালনায় আলোচনায় অংশ নেন যশোর উইমেন্স চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি তনুজা মায়া, ফারহানা হক, সুবর্না আলম প্রমুখ।

উক্ত ব্রিফিং এ আরো উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন বাংলাদেশ ট্যুরিজ্‌ম এক্সপ্লোরার্স এসোসিয়েশন এর পরিচালক আইসিটি অ্যান্ড কমিউনিকেশন এসকে কামরুল বাশার ও পরিচালক মেম্বারশীপ ডেভলোপমেন্ট খান মোহাম্মদ কাওসার আজিজ।

আপনার কোন প্রশ্ন থাকলে বা এই বিষয়ে কোন কিছু জানানোর থাকলে নীচের মন্তব্য বিভাগে লিখতে ভুলবেন না । আপনার ভ্রমণ পিয়াশি বন্ধুদের সাথে নিবন্ধটি শেয়ার করে নিন যাতে তারাও জানতে পারে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here