আলাদিন’স পার্ক | ঢাকা

0
2107

সংক্ষিপ্ত বিবরণঃ

( aladin park dhaka )রাজধানীর উপকণ্ঠে সাভার উপজেলা সদর থেকে নদী পার হয়ে মাত্র কয়েক মিনিটের পথ। ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই জয়পুরা/কুল্লা বাসস্ট্যান্ডের সেতুর দক্ষিণে কুল্লা ইউনিয়নের সিতি এলাকায় রয়েছে এ পার্ক।

এ পার্কে রয়েছে ওয়াটার পার্ক ও রিসোর্ট, সু-বিশাল ড্রাই পার্ক ও আর্টিফিশিয়াল লেক। বড় ও ছোটদের জন্য অত্যাধুনিক রাইড, সু-বিশাল পিকনিক স্পট এবং কনভেনশন হল। বড় ও ছোটদের জন্য বিনোদনের রাইডগুলোর মধ্যে রয়েছে বাম্পার কার, বুল রাইড, ডাবল ডেক কেরোসেল, স্পিড স্পিনিং কার, হাইড্রলিক পেন্ডুলাম, সুপার সুয়িং, মিনি সুইট ড্যান্সিং, কিডি বল গান, মিনি গেমস, ট্রেন, কিডি রাইডস জোন, প্যালে বোট ও ডায়নামিক সিনেমা হল।

কর্মব্যস্ত ক্লান্ত জীবনে একটু প্রশান্তির জন্য সপরিবারে রাতে থাকতে পারেন এ পার্কের ভেতরে অন্যপাশের রিসোর্ট সেন্টারে। এখানে রয়েছে আধুনিক মানের কক্ষ। কক্ষের ভেতরে উন্নতমানের বিছানা ও অন্যান্য জিনিসপত্র। আপনি ইচ্ছে করলে কক্ষে বসেই যে কোনো ধরনের খাবারের অর্ডার করতে পারেন। এ পার্কে বিনোদনের পাশাপাশি পরিবার পরিজন এমনকি সংগঠন-সমিতির সভা-সমাবেশ করার জন্যও পাচ্ছে কনভেনশন হল এবং সুবিশাল পিকনিক স্পট।

আপনার কোন প্রশ্ন থাকলে বা এই বিষয়ে কোন কিছু জানানোর থাকলে নীচের মন্তব্য বিভাগে লিখতে ভুলবেন না । আপনার ভ্রমণ পিয়াশি বন্ধুদের সাথে নিবন্ধটি শেয়ার করে নিন যাতে তারাও জানতে পারে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here