চিত্রা রিসোর্ট | নড়াইল

0
1134

সংক্ষিপ্ত বিবরনঃ

দক্ষিনবঙ্গের অন্যতম সুন্দর চিত্রা রিসোর্ট( Chitra Resort )টি খুলনা বিভাগের নড়াইল জেলায় বড় বাদুরার পরই চিত্রা নদীর তীরে অবস্থিত। শীতকালে এই রিসোর্টে প্রচুর পর্যটকের সমাগম ঘটে। এই রিসোর্টে রয়েছে বিনোদনের জন্য বিভিন্ন ধরনের রাইড এবং নানা আয়োজন। বনভোজন, অবকাশ যাপন কিংবা পারিবারিক ভ্রমণের জন্য চিত্রা রিসোর্ট একটি উপযুক্ত জায়গা। প্রায় সাত বিঘা জায়গাজুড়ে এ রিসোর্টে রয়েছে কটেজ, শিশুপার্ক এবং চিত্রা নদীতে নৌ-ভ্রমণের ব্যবস্থা।

কিভাবে যাবেনঃ

নড়াইলে পৌঁছে আপনি রিকশা অথবা ভ্যানে করে এক স্থান থেকে অন্য স্থানে চলাচল করতে পারবেন। তবে সবকিছু ভালভাবে দেখার জন্য আপনি পায়ে হাঁটতেও পারেন। চিত্রা রিসোর্ট নড়াইল শহর থেকে খুব বেশি দূরে অবস্থিত নয়।

কি খাবেনঃ

নড়াইল জেলায় আপনি খাঁটি উপকরনে তৈরি নানা পদের খাবারের স্বাদ নিতে পারবেন। আপনি ভোজন রসিক হয়ে থাকলে নড়াইল আপনার জন্য আদর্শ স্থান। তবে, আপনি যদি ভোজন রসিক নাও হয়ে থাকেন তবে এই জেলায় কিছুদিন অবস্থান করলেই আপনি ভোজন রসিক হয়ে উঠবেন।

আপনার কোন প্রশ্ন থাকলে বা এই বিষয়ে কোন কিছু জানানোর থাকলে নীচের মন্তব্য বিভাগে লিখতে ভুলবেন না । আপনার ভ্রমণ পিয়াশি বন্ধুদের সাথে নিবন্ধটি শেয়ার করে নিন যাতে তারাও জানতে পারে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here