ফ্যান্টাসি আইল্যান্ড

0
365

সংক্ষিপ্ত বিবরণঃ

ব্যস্ত নগরীতে কাজের ফাঁকে বিনোদনের জন্য ঘুরে আসা চাই মনোরম কোনো স্থান থেকে। যদি সেখানে থাকে মজার মজার কোনো রাইড( Fantasy Island Dhaka ) তাহলেতো কথাই নেই। তবে রাজধানীর মধ্যে বিনোদন পার্কের সংখ্যা হাতে গোনা। বড় যে কয়টি অ্যামিউসমেন্ট পার্ক আছে সেগুলো রাজধানীর বাইরে। এবার রাজধানীবাসীর হাতের নাগালে তৈরি হলো নতুন পার্ক।

সব বয়সী মানুষের জন্য এই পার্কটি তৈরি করা হয়েছে রাজধানীর উত্তরায় ১৫ নম্বর সেক্টরে খালপাড়ের দিয়াবড়িতে। পার্কটির নাম ফ্যান্টাসি আইল্যান্ড উত্তরা। একটি পরিচ্ছন্ন বিনোদন নিশ্চিত করতে নির্মিত ফ্যান্টাসি আইল্যান্ডে রয়েছে মজার মজার সব রাইড।

পার্কটিতে রয়েছে ২৩টি রাইড। এসব রাইডের মধ্যে আছে লেডি বাগ, রোলার কোস্টার। আছে বানজি জাম্প, পেন্ডুলাম, স্যুইং কার ও ক্রাশের মতো কিছু রাইড। শিশুদের জন্য রয়েছে দেশসেরা ম্যাজিশিয়ান আলী রাজের ম্যাজিক শো, সঙ্গে পাপেট শো। ৫ হাজার স্কয়ার মিটারের ফুড জোন এবং ভিন্নধর্মী এক অডিটোরিয়াম রয়েছে এখানে। এছাড়াও ফ্যান্টাসি আইল্যান্ড উত্তরাতে থাকছে সুইমিং কমপ্লেক্স।

পার্কটিতে প্রবেশ মূল্যঃ
১৫০/- আর বিভিন্ন রাইড মূল্য ৩০/- থেকে ১০০/-। সাতার কাটতে পারবেন ৪০০ টাকার বিনিময়ে।

কিভাবে যাবেনঃ
ঢাকার যেকোন জায়গা থেকে নামবেন উত্তরা হাউজ বিল্ডিং। সেখান থেকে লেগুনা বা রিকশায় যেতে পারেন ফ্যান্টাসি আইল্যান্ড পার্কে।

আপনার কোন প্রশ্ন থাকলে বা এই বিষয়ে কোন কিছু জানানোর থাকলে নীচের মন্তব্য বিভাগে লিখতে ভুলবেন না । আপনার ভ্রমণ পিয়াশি বন্ধুদের সাথে নিবন্ধটি শেয়ার করে নিন যাতে তারাও জানতে পারে ।