মেঘমাটি ভিলেজ রিসোর্ট |ময়মনসিংহ

0
397
Meghmati Village Resort

সংক্ষিপ্ত বিবরনঃ

ঢাকার অদূরেই ময়মনসিংহের ভালুকায় মনোরম পরিবেশে গড়ে উঠেছে মেঘমাটি ভিলেজ রিসোর্ট( Meghmati Village Resort )। বিশাল এলাকা জুড়ে নির্মিত এই রিসোর্ট সবুজ ঘাসের চাদর বিছিয়ে রেখেছে পুরোটা এলাকা জুড়ে। বিশাল মাঠের চারপাশে আছে ফলের বাগান। অবারিত সবুজ আর ফসলের মাঠ চিরে এই রিসোর্টে যেতে সময় লাগবে ঢাকা থেকে মাত্র আড়াই ঘণ্টা।

নানা রকম আয়োজন আর সবুজের সমারোহে আপনার ছুটির দিনকে প্রাণবন্ত করতে এখানে আছে আধুনিক মানের দ্বিতল ভিলা আর সঙ্গে সুইমিং পুল। এছাড়া পানির উপর ছোট ছোট দৃষ্টিনন্দন কটেজ ও রয়েছে বেশ কয়েকটি। এখানে সেখানে গাছের ছায়ায় ঝুলে থাকা দোলনায় বসে কিছুক্ষণ বই আর নিজের সাথে সময় কাটাতে পারেন। গ্রাম বাংলার  গ্রামীণ কৈশোরকে মনে করিয়ে দিতে পুকুরে নিজ হাতে জাল ফেলে মাছ ধরা, সাঁতার কাটার ব্যবস্থাও রয়েছে। যারা সাঁতার জানে না তাদের জন্য আছে লাইফ জ্যাকেট। আছে বিশাল মাঠ, চাইলে খেলাধুলাও করতে পারেন। খেলার সরঞ্জামাদি সরবরাহ করবে রিসোর্ট কর্তৃপক্ষই। আছে ইনডোর গেইমের সুবিধাও।

কিভাবে যাবেনঃ

ঢাকা থেকে মাত্র আড়াই ঘন্টায় মেঘমাটি ভিলেজ ( Meghmati Village Resort ) পৌঁছে যাওয়া যায়।

আপনার কোন প্রশ্ন থাকলে বা এই বিষয়ে কোন কিছু জানানোর থাকলে নীচের মন্তব্য বিভাগে লিখতে ভুলবেন না । আপনার ভ্রমণ পিয়াশি বন্ধুদের সাথে নিবন্ধটি শেয়ার করে নিন যাতে তারাও জানতে পারে ।