লুইস ভিলেজ রিসোর্ট এন্ড পার্ক

0
619

সংক্ষিপ্ত বিবরনঃ

কর্মব্যস্ত জীবনে ছুটির দিনকে রাঙ্গাতে অথবা সারা সপ্তাহের ক্লান্তি দূর করতে প্রত্যেকে পরিবার পরিজনের সাথে একান্তে আনন্দ মুখর সময় কাটাতে চায়। আর এই জন্য অধিকাংশ মানুষের পছন্দ রিসোর্ট এবং পার্ক( Luis Village Resort and Park ) সমূহ। মানুষের নির্মল আনন্দের ব্যবস্থা করতে জামালপুর শহরে গড়ে তোলা হয় অত্যাধুনিক থিম পার্ক এবং রিসোর্ট।
জামালপুর শহরের প্রাণকেন্দ্র বেলাটিয়া এলাকায় লুইস ভিলেজ পার্ক এন্ড রিসোর্ট টি গড়ে তোলা হয়। এই পার্কটি বৃহত্তর ময়মনসিংহ বিভাগের অন্যতম আধুনিক বিনোদন কেন্দ্র। প্রায় ১০ একর জায়গার উপর ২০১৬ সালে পার্কটি গড়ে তোলা হয়। গ্রামীণ পরিবেশের মাঝে গড়ে ওঠা এই পার্কটিতে বিরাজ করে নির্মল এই সবুজাভ পরিবেশ। চারদিকে ছড়িয়েছিটিয়ে থাকা গাছপালা পার্কটিকে আরো মনোরম ও আকর্ষণীয় করে তুলেছে।

শিশু কিশোর থেকে সব বয়সী মানুষের জন্য পার্কটি নানা রকম বিনোদনের ব্যবস্থা রেখেছে। লুইস ভিলেজ পার্ক এ বিনোদনের জন্য বাম্পার কার, মেরী গো রাউন্ড,সুইং চেয়ার,মিনি ট্রেন,ফ্যামিলি ট্রেন,ওয়ান্ডার হুইল, জেড কোস্টার,কফি কাপসহ অত্যাধুনিক আরো ১৪ টি রাইডের ব্যবস্থা। সম্পূর্ণ সবুজ এক চত্বরে গরে তোলা এই পার্কটিতে উন্নত রেস্টুরেন্ট, রেস্ট হাউজ, কনভেনশন সেন্টার সহ ফাস্ট ফুড দোকান। রয়েছে একটি পুকুর এবং ওয়াটার রাইডের ব্যবস্থা। যেকোন পারিবারিক কিংবা ব্যবসায়িক নানা প্রোগ্রাম এখানে এসে স্বাচ্ছন্দ্যে পালন করতে পারেন। এছাড়া এখানে এলে জামালপুরের খ্যাতি সম্পন্ন হস্ত শিল্পের দোকান ও পেয়ে যাবেন।


পার্কটি প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকে। এখানে প্রবেশ মূল্য মাত্র ১০০ টাকা।

আপনার কোন প্রশ্ন থাকলে বা এই বিষয়ে কোন কিছু জানানোর থাকলে নীচের মন্তব্য বিভাগে লিখতে ভুলবেন না । আপনার ভ্রমণ পিয়াশি বন্ধুদের সাথে নিবন্ধটি শেয়ার করে নিন যাতে তারাও জানতে পারে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here