ড্রিমল্যান্ড পার্ক | সিলেট

0
1881

সংক্ষিপ্ত বিবরণঃ

ড্রিমল্যান্ড ওয়াটার পার্ক সিলেট( dream-land-park-sylhet ) শহর থেকে মাত্র কিলোমিটার ১৫ দূরে এই থিম পার্কটি সিলেট জকিগঞ্জ রোডে গোলাপগঞ্জ উপজেলার হিলালপুরে অবস্থিত। বিনোদনের জন্য এই পার্কে আছে নানান রাইড এবং আয়োজন। সব বয়সের মানুষের বিনোদনের জন্য পার্কটি উপযুক্ত বলা যায়। ১০০টাকার প্রবেশমূল্যের বিনিময়ে প্রবেশ করতে পারবেন এই থিম পার্কে। পরিবার পরিজন এবং বন্ধুবান্ধব নিয়ে আনন্দঘন সময় কাটানোর জন্য উপযুক্ত একটি স্থান, সব বয়সের মানুষের বিনোদনের জন্য এখানে আছে বিভিন্ন রাইড।

ড্রিমল্যান্ড সিলেট-জকিগঞ্জ সড়কের ৮ কিলোমিটার সামনে গোলাপগঞ্জ উপজেলার হেলালপুরে অবস্থিত। প্রায় ১০০ একর জমির ওপর প্রতিষ্ঠিত ড্রিমল্যান্ড বিনোদন পার্কটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বিনোদন পার্ক। বিভিন্ন রাইডের পাশাপাশি ওয়াটার পার্কের কারনে এই পার্কটি ব্যাপক জনপ্রিয় হয়েছে। প্রকৃতিপ্রেমী যে কোন মানুষকে সন্তুষ্ট করতে এই পার্কটিতে সব রকমের ব্যাবস্থা রয়েছে। মানুষের চিত্তবিনোদনের জন্য প্রতিষ্ঠিত এই পার্কটি সোমবার থেকে শনিবার সপ্তাহে ৬ দিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকে।

কিভাবে যাবেনঃ
সিলেট শহর থেকে অটোরিকশা নিয়ে সোজা চলে যাওয়া যায় ড্রিমল্যান্ড থিম পার্কে। নিজস্ব গাড়ি বা ভাড়া গাড়ি নিয়েও যেতে পারেন এখানে।

আপনার কোন প্রশ্ন থাকলে বা এই বিষয়ে কোন কিছু জানানোর থাকলে নীচের মন্তব্য বিভাগে লিখতে ভুলবেন না । আপনার ভ্রমণ পিয়াশি বন্ধুদের সাথে নিবন্ধটি শেয়ার করে নিন যাতে তারাও জানতে পারে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here